জামালপুর হাসপাতাল রোগী কল্যাণ সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন

জামালপুর রোগী কল্যাণ সমিতির নবনির্বচিত কমিটির সদস্যগণ। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

২৫০ শয্যাবিশিষ্ট জামালপুর জেনারেল হাসপাতালে আগত দরিদ্র রোগীদের সুরক্ষায় সমাজসেবা অধিদপ্তরের আওতাধীন রোগী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক সাধারণ সভা ও কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। ২১ অক্টোবর জেনারেল হাসপাতালের প্রশাসনিক ভবনে অনুষ্ঠিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন হাসপাতাল রোগী কল্যাণ সমিতির সভাপতি ও সহকারী পরিচালক চিকিৎসক প্রফুল্ল কুমার সাহা।

সাধারণ সভা শেষে সর্বসম্মতিক্রমে দুই বছর মেয়াদী হাসপাতাল রোগী কল্যাণ সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন সভাপতি জামালপুর জেনারেল হাপাতালের সহকারী পরিচালক (পদাধীকার), সহসভাপতি জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক (পদাধীকার), সহসভাপতি খন্দকার মো. আব্দুল মতিন (নির্বাচিত), সাধারণ সম্পাদক হাসপাতাল সমাজসেবা কার্যক্রমের সমাজসেবা কর্মকর্তা (পদাধীকার), যুগ্মসাধারণ সম্পাদক জাহাঙ্গীর সেলিম (নির্বাচিত), অন্যান্য নির্বাচিত সদস্যরা হলেন কোষাধ্যক্ষ মো. আশরাফুল ইসলাম সিদ্দিকী, প্রচার সম্পাদক ইয়াকুব আলী ফকির, সমাজ কল্যাণ সম্পাদক সিদ্দিকুর রহমান, সদস্য অধ্যাপক মীর আনসার আলী, খন্দকার হাফিজুর রহমান বাদশা, জি এস মিজানুর রহমান, শামীমা খান, তৌফিকুল আলম শরীফ, ফোরকানুল আলম রিপন, জুরান আলী ও আব্দুর রহিম।

সভায় ক্যান্টিন নির্মাণ, দরিদ্র রোগীদের প্রাথমিকভাবে তিন হাজার টাকা এবং বিশেষ ক্ষেত্রে জটিল ও অতিদরিদ্রদের জন্য ১০ হাজার টাকা চিকিৎসাসেবা বাবদ প্রদানের সিদ্ধান্ত নেয়া হয়।