জামালপুর জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের তিন বছর মেয়াদি কার্যকরী কমিটির নির্বাচন ৪ অক্টোবর শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে তিনজন প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বাকি ১২টি পদে গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়।

জানা গেছে, ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির নির্বাচনে সভাপতি পদে মাহবুব আনাম বাবলা, সাধারণ সম্পাদক পদে মো. মশিউর রহমান বাবু ও যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মো. ছানোয়ার হোসেন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ৪ অক্টোবর অনুষ্ঠিত নির্বাচনে ভোটারদের ভোটে নির্বাচিত অন্যান্যরা হলেন- কার্যকরী সভাপতি পদে এস এম মোসাদ্দেক আলী মোহন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ তোতা, সহ-সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফি, কোষাধ্যক্ষ মো. লিটন, দপ্তর সম্পাদক মো. আব্দুস সালাম, প্রচার সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহেদুল ইসলাম জুয়েল এবং কার্যকরী সদস্য পদে নির্বাচিত চারজন হলেন- মো. বিপুল, মাজহারুল ইসলাম মিসুখ, মো. জসিম উদ্দিন ও মো. লাল মিয়া।

জামালপুর জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের এই নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী। এ নির্বাচনে ২২ জন আইনজীবী প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন। সকাল ৮টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। পরে সারারাত ভোট গণনা শেষে ৫ অক্টোবর ভোর ৫টার দিকে ফলাফল ঘোষণা করা হয়।