প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক পেল জামালপুর সদরের ৫১ জন অস্বচ্ছল ব্যক্তি

অস্বচ্ছল এক ব্যক্তির হাতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের আর্থিক সহায়তার চেক তুলে দেন সংসদ সদস্য মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর
বাংলারচিঠিডটকম

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে জামালপুর সদর উপজেলার অসহায় ও অস্বচ্ছল ৫১ জন ব্যক্তিকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। ৩০ সেপ্টেম্বর সকালে উপজেলা পরিষদে আয়োজিত এক অনুষ্ঠানে তাদের হাতে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়।

জানা গেছে, অসহায় ও অস্বচ্ছল ৫১ জন ব্যক্তির মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বরাদ্দের ১৮ লাখ ৫০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।

চেক বিতরণের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় সংসদ সদস্য মোজাফফর হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হচ্ছে। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও অস্বচ্ছল ব্যক্তিদের আর্থিক সহায়তা করে যাচ্ছেন। এ সময় তিনি সকলের কাছে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন।

চেক বিতরণ অনুষ্ঠানে জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফরিদা ইয়াছমিন, জামালপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ রাশেদুল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটা প্রমুখ উপস্থিত ছিলেন।