নালিতাবাড়ীতে কিশোরকে বিবস্ত্র করে গাছে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল, গ্রেপ্তার ২

শফিউল আলম লাভলু, নকলা (শেরপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় মোবাইল চুরির অপবাদ দিয়ে এক কিশোরকে বিবস্ত্র করে নারিকেল গাছের সঙ্গে বেঁধে শারীরিকভাবে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ২২ সেপ্টেম্বর উপজেলার পশ্চিম রাজনগর বন্ধুপাড়া গ্রামে এ নির্যাতনের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে। এদিকে শেরপুর জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজনগর বন্ধুপাড়া গ্রামের আব্দুস সালামের বাড়ি থেকে একটি মোবাইল ফোন চুরি হয়। এ ঘটনায় তারা একই গ্রামের মকবুল হোসেনের ১৩ বছর বয়সী নাতি মনিরুল ইসলাম পুতুরাকে সন্দেহ করে। এ সন্দেহের জেরে ২২ সেপ্টেম্বর মনিরুলকে রাস্তা থেকে ধরে বিবস্ত্র করে টেনে-হিঁচড়ে সালামের বাড়িতে নিয়ে যায় সালামের ছেলে ইসহাক ও রবিউলসহ অন্যান্যরা।

পরে তাকে বাড়ির নারিকেল গাছের সঙ্গে বেঁধে শারীরিকভাবে নির্যাতন করে। এর একপর্যায়ে কিশোর অসুস্থ হয়ে পড়ে। পরে ঘটনাটি জানাজানি হওয়ার পরপরই অনেক সুপারিশ করে তাকে নানার বাড়ির লোকজন ছাড়িয়ে নিয়ে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নির্যাতনের শিকার কিশোরের নানা মকবুল হোসেন বাদী হয়ে নালিতাবাড়ী থানায় তিনজনসহ অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন। এরপর তাৎক্ষণিক অভিযান চালিয়ে ইসাহাক ও রবিউলকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ।