ভাটারা এ আর খান বিদ্যালয়ে শিক্ষক কর্মচারীর বিদায় অনুষ্ঠান

সদ্য অবসরে যাওয়া প্রধান শিক্ষক সামিউল আলম ও অফিস সহকারী শামসুননাহার বেগমের হাতে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ভাটারা এ আর খান আদর্শ উচ্চ বিদ্যালয়ের সদ্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও অফিস সহকারীর বিদায় উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ সেপ্টেম্বর সকালে বিদ্যালয়ের মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ।

স্থানীয় মাহবুবুর রহমান চাঁনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভাটারা এ আর খান আদর্শ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি রফিকুল ইসলাম, ভাটারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ খান, মাদারগঞ্জ মির্জা নুরুন্নাহার কলেজের প্রভাষক মেহেদী হাসান চাঁন, এ আর খান আদর্শ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, সহকারী শিক্ষক তারিকুল ইসলাম নিটুল, বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী মেহেদী হাসান প্রমুখ।

বক্তারা সদ্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. সামিউল আলম ও অফিস সহকারী মোছা. শামসুননাহার বেগমের দীর্ঘ কর্মময় জীবনের নানান সাফল্য নিয়ে আলোচনা করেন। পরে তাদেরকে সম্মাননা স্মারক দেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিকুল ইসলাম।