কুড়িগ্রামের নারী মাদক কারবারি ১৮৯৭টি ইয়াবা বড়িসহ আটক বকশীগঞ্জে

আটক নারী মাদক কারবারি মাজেদা বেগম। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ঢাকাগামী যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালিয়ে এক হাজার ৮৯৭টি ইয়াবা বড়িসহ মাজেদা বেগম (৩৫) নামে এক নারী মাদক কারবারিকে আটক করেছে ৩৫ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবির) একটি টহল দল। ১৭ সেপ্টেম্বর সকালে উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের মির্ধাপাড়া মোড় থেকে তাকে আটক করা হয়। আটক মাজেদা বেগম কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার চর বামনেরচর গ্রামের নুরু মিয়ার স্ত্রী।

৩৫ বিজিবির আওতাধীন ধানুয়া কামালপুর বিজিবি ক্যাম্পের অধিনায়ক হাবিলদার শাফায়াত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ১৭ সেপ্টেম্বর সকাল থেকেই বিজিবির সদস্যরা ধানুয়া কামালপুর ইউনিয়নের মির্ধাপাড়া মোড়ে অবস্থান নেন। তারা বেলা ১১টার দিকে ঢাকাগামী রিফাত পরিবহনের যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালান। এ সময় এক হাজার ৮৯৭টি ইয়াবা বড়িসহ মাজেদা বেগম নামের এক মাদক কারবারিকে আটক করা হয়। ইয়াবাগুলো বিক্রির উদ্দেশে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন বলে ওই নারী বিজিবির কাছে স্বীকার করেছেন।

জামালপুর ৩৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এস এম আজাদ এ অভিযানের সত্যতা নিশ্চিত করে বাংলারচিঠিডটকমকে জানান, আটক নারী মাদক কারবারি মাজেদা বেগম ইয়াবাগুলো বিক্রির উদ্দেশে রৌমারী থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিল। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাকে আসামি করে বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।