বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ক্যাপের ত্রাণ বিতরণ

বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ক্যাপের উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সাথে ঈদুল আজহা উদযাপনের লক্ষ্যে কম্বাইন্ড এ্যাকটিভ পার্টিশিপেশন (ক্যাপ) এর ত্রাণ তহবিল থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ীতে ৮ আগস্ট বেলা ১১টায় ৩৫০টি বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে দুই কেজি করে পোলাও চাল, দুই প্যাকেট লাচ্ছা সেমাই, আধা লিটার সয়াবিন তেল, আধা কেজি চিনি, ১০০ গ্রাম ডানো গুঁড়া দুধ ও আধা কেজি করে লবণ টোকেনের মাধ্যমে বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী হাতে পেয়ে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো উচ্ছ্বাস প্রকাশ করেন। তারা ক্যাপ ও ক্যাপের সকল সদস্যদের কৃতজ্ঞতা জানায় এবং ক্যাপের সর্বাঙ্গীণ উন্নতি ও সাফল্য কামনা করে। ক্যাপ পরিবার সর্বদা অসহায় মানুষগুলোর পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে।

বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ক্যাপের উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম
বন্যায় ক্ষতিগ্রস্তদের হাতে ক্যাপের ত্রাণ। ছবি : বাংলারচিঠিডটকম

ত্রাণ কার্যক্রমে অংশ নেন ক্যাপের সদস্য সানোয়ারুল ইসলাম সান, মাইনুল হাসান মৃদুল, রাসেল আহম্মেদ, রকিবুল করিম, জিল্লুর রহমান, রিপন দাস, এনামুল হোসেন, হাফিজুর রহমান প্রমুখ।

ক্যাপের সদস্য সানোয়ারুল ইসলাম সান বাংলারচিঠিডটকমকে বলেন, ক্যাপের সদস্য ও ক্যাপের প্রবাসী শুভানুধ্যায়ীদের সহযোগিতায় ত্রাণ তহবিল গঠন করা হয়। এই ত্রাণ তহবিল থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। তিনি আরো জানান, ৯ আগস্ট জামালপুর সদর উপজেলার কালিবাড়ী ও নাওভাঙ্গা চরের অসহায় প্রায় তিনশত পরিবারের মাঝে একই ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।