সরিষাবাড়ীতে সপ্তাহব্যাপী ফলদ ও বৃক্ষমেলার উদ্বোধন

বৃক্ষমেলার উদ্বোধন করে স্টল পরিদর্শন করেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ‘পরিকল্পিত ফল চাষ, যোগাবে পুষ্টি সম্মত খাবার’ প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগীতায় সপ্তাহব্যাপী ফলদ ও বৃক্ষমেলা-২০১৯ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে ৩ আগস্ট বিকেলে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সামনে থেকে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়।

তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে মেলার উদ্বোধন ও পরির্দশন করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা।

এ সময় সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজেদুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, বিআরডিবি চেয়ারম্যান কামাল উদ্দিন পাঠান, আরামনগর কামিল মাদরাসা ব্যবস্থাপনা কমিটির সভাপতি আব্দুল মান্নান মানু, সাবেক পৌর ছাত্রলীগের আহবায়ক নুরে আলম বাবু, যুবলীগ নেতা সাখাওয়াত আলম মুকুলসহ কৃষি বিভাগের কর্মকর্তা-কর্মচারী এবং দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক।