সরিষাবাড়ীতে বিনামূল্যে সোলার দিলেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান

দরিদ্রদের মাঝে বিনামূল্যের সোলার বিতরণ করেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ, বিনামূল্যে সোলার বিদ্যুৎ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ২০১৮-২০১৯ অর্থ বছরের ৭৯৯টি সোলার হোম সিস্টেম ও স্ট্রীট লাইট দরিদ্রদের মাঝে বিনামূল্যে বিতরণ করেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান। ৩ আগস্ট সকালে পান্না রুরাল ডেভলপমেন্ট ফাউন্ডেশনের (পিআরডিএফ) বাস্তবায়নে উপজেলার আওনা ইউনিয়নে অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার কলেজ মাঠে এ সোলার বিতরণ করা হয়েছে।

এ সময় তথ্য প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে যাতে সকল মানুষ বিদ্যুৎ পায় তারি অংশ হিসেবে এই সোলার বিতরণ। আওয়ামী লীগ সরকার জনগণকে দিতে এসেছে, লুটপাট করতে আসে নাই। সকল দুর্যোগের সময় আমরা আপনাদের পাশে থাকবো বলে তিনি তার বক্তব্যে বলেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীর, জেএফসিএল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক শফিকুর রহমান, যুবলীগ নেতা সাখাওয়াত আলম মুকুল, রইছ উদ্দিন, ইউপি সদস্য মোবারক হোসেন রাজাসহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।