জামালপুরে বন্যাদুর্গতদের জন্য ত্রাণ দিল জিয়াউর রহমান কলেজ

জেলা প্রশাসনের ত্রাণ তহবিলে ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরে সম্প্রতি হয়ে যাওয়া ভয়াবহ বন্যায় আক্রান্ত মানুষদের জন্য জামালপুরের জেলা প্রশাসনের কাছে ত্রাণ সামগ্রী হস্তান্তর করেছে শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজ।

কলেজ সূত্রে জানা গেছে, চলতি বছরের বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের অর্থায়নে ৯০০ কেজি চিড়া, ৮০ কেজি গুড়, চার হাজারটি খাওয়ার স্যালাইন ও ২ লিটারের ৪০০ বোতল বিশুদ্ধ পানি জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে হস্তান্তর করা হয়।

২৯ জুলাই জামালপুর সার্কিট হাউজে জেলা প্রশাসক কার্যালয়ের রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) স্নিগ্ধা দাস ও নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. আবু আব্দুল্লাহ খানের কাছে আনুষ্ঠানিকভাবে ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ এ কে এম তফিকুল ইসলাম।

ত্রাণ সামগ্রী হস্তান্তরের সময় কলেজের সহকারী অধ্যাপক এ কে এম ফজলুল হক, সহকারী অধ্যাপক গোলাম মোর্শেদ, প্রভাষক ইকরামুজ্জামান, মাহবুবুর রহমান, তারিকুল ইসলাম, রাশেদুল আলম, শফিকুল ইসলাম, রাফি-উদ-দৌল্লাসহ কলেজের রোভার স্কাউটবৃন্দ উপস্থিত ছিলেন।