ছেলেধরা গুজব প্রতিরোধে ইসলামপুর থানা পুলিশের সচেতনতামূলক সভা

বক্তব্য রাখেন সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল। ছবি : লিয়াকত হোসাইন লায়ন

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় ছেলেধরা গুজব প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ জুলাই দুপুরে স্থানীয় এম এ সামাদ পারভেজ মেমরিয়াল মহিলা কলেজ মিলনায়তনে ইসলামপুর থানা পুলিশ এ সভার আয়োজন করে।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল। এ সময় তিনি সম্প্রতি ছেলেধরা কথাটি সম্পূর্ণ গুজব বলে উল্লেখ করে এই ধরনের গুজবে কান না দিয়ে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।

এম এ সামাদ পারভেজ মেমরিয়াল মহিলা কলেজের অধ্যক্ষ জামাল আবু নাছের চৌধুরী চার্লেসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়া, ইসলামপুর সরকারী কলেজের উপাদক্ষ ফরিদ উদ্দিন আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মজিবর রহমান শাহজাহান, পৌর আওয়ামী লীগের সভাপতি নুর ইসলাম নুর প্রমুখ।

সভায় ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়া ছেলেধরা গুজব রটানোর ঘটনায় কাউকে সন্দেহ হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে ০১৭৬৯৬৯২৮৯০ নম্বরে দ্রুত ফোন করে জানানোর জন্য অনুরোধ জানান। পরে উপজেলার বেনুয়ার চর উচ্চ বিদ্যালয়েও শিক্ষার্থীদের নিয়ে গুজব রোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।