জামালপুরে ইয়াবা ও নগদ টাকাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার

পুলিশের অভিযানে গ্রেপ্তার মাদক কারবারি সাথী আক্তার। ছবি : শফিকুল ইসলাম শফিক

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরে ৫১টি ইয়াবা ও মাদক বিক্রির নগদ কিছু টাকাসহ সাথী আক্তার (২৭) নামের এক চিহ্নিত মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। ২৭ জুলাই দুপুরে শহরের মুকুন্দবাড়ি এলাকায় তার ভাড়া বাসার সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি সদর উপজেলার লক্ষ্মীরচর ইউনিয়নের ফকিরবাড়ি গ্রামের খোরশেদুর রহমানের স্ত্রী।

জানা গেছে, মাদক কারবারি সাথী আক্তারের বাড়ি সদর উপজেলার লক্ষ্মীরচর ইউনিয়নে হলেও দীর্ঘদিন ধরে তিনি জামালপুর শহরের মুকুন্দবাড়ী এলাকায় অধ্যাপক আশরাফ হোসেন তরফদারের বাসা ভাড়া নিয়ে সবার অগোচরে মাদকদ্রব্য বেচাকেনা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামানের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) মো. সিরাজুল ইসলাম, এসআই মো. নুরুল ইসলাম, এসআই জহিরুল ইসলাম, এসআই ফয়সাল, এসআই মাহমুদুল হাসান মোড়ল, এসআই কবির হোসেন, সহকারী উপপরিদর্শক (এএসআই) জহুরুল ইসলাম ও এএসআই আমিনুল ইসলামসহ একদল পুলিশ ২৭ জুলাই বেলা দেড়টার দিকে ওই বাসায় অভিযান চালায়।

এ সময় ওই বাসার কেচিগেটের সামনে থেকে সাথী আক্তারকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ৫১টি ইয়াবা বড়ি এবং মাদক কারবারের নগদ ১০ হাজার ৫৭০ টাকা পাওয়া গেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করে বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান বাংলারচিঠিডটকমকে বলেন, ‘সাথী আক্তার একজন চিহ্নিত মাদক কারবারি। ২০১৭ সালে তার বিরুদ্ধে সদর থানায় মাদক আইনে একটি মামলা রয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’