বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করলেন মির্জা আজম

বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেন সংসদ সদস্য মির্জা আজম। ছবি : বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহ-মাদারগঞ্জ আসনের সংসদ সদস্য ও সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম ১৭ জুলাই মেলান্দহ ও মাদারগঞ্জ উপজেলার বন্যা কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন এবং বন্যার্তদের খোঁজখবর নিয়েছেন।

সংসদ সদস্য মির্জা আজম ১৭ জুলাই দুপুরে মাদারগঞ্জ উপজেলার গাবেরগ্রাম ও পৌর এলাকার চাঁদপুরে এক পথসভায় বন্যার্তদের উদ্দেশে বলেন, প্রাকৃতিক দুর্যোগে কেউ দিশাহারা হবেন না। কারণ প্রকৃতির সাথে যুদ্ধ করেই আমরা বাংলাদেশের মানুষ টিকে আছি। বন্যা কবলিত মানুষদের যাতে কোনো খাদ্য সংকট না হয় সে জন্য প্রধানমন্ত্রী পর্যাপ্ত ত্রাণ বরাদ্দ দিয়েছেন।

এ সময় সাবেক প্রতিমন্ত্রীর সাথে মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী কামরুজ্জামান, মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তামিম আল ইয়ামীন, মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, যমুনা, ব্রহ্মপুত্র, ঝিনাই, জিঞ্জিরাম, দশানীসহ সব নদ-নদীর পানি বৃদ্ধি পেয়েছে। গত ২৪ ঘন্টায় যমুনার পানি বাহাদুরাবাদ ঘাট পয়েন্টে বিপদ সীমার ১৬২ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। টানা কয়েকদিনের বন্যায় জেলার ৬৮ ইউনিয়নের মধ্যে ৫২টি এবং ৪টি পৌরসভা এলাকা বন্যা কবলিত হয়েছে।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad