জামালপুরে নছিমন-মোটরসাইকেল সংঘর্ষে এক যুবক নিহত

জামালপুর-নান্দিনা সড়কে দুর্ঘটনায় নিহত মোস্তাফিজুর রহমান সাজু। ছবি : বাংলারচিঠিডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুর সদরে দ্রুতগামী নছিমন গাড়ি ও মোটরসাইকেলের সংঘর্ষে মোস্তাফিজুর রহমান সাজু (৩০) নামের মোটরসাইকেলের একজন আরোহী নিহত এবং তার সহযাত্রী ফরহাদ আলী (৪০) গুরুতর আহত হয়েছেন। ১০ জুন রাত পৌনে আটটার দিকে জামালপুর-নান্দিনা সড়কের বানারেরপাড়ের শেহরাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোস্তাফিজুর শেহরাতলী গ্রামের মৃত আজিজুল হকের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোস্তাফিজুর রহমান সাজু ও ফরহাদ আলী ১০ জুন রাত পৌনে আটটার দিকে সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের নান্দিনা বাজার থেকে মোটরসাইকেলে বানারেরপাড় এলাকায় যাচ্ছিলেন। পথে বানারেরপাড়ের কাছেই শেহরাতলী এলাকায় নান্দিনামুখী দ্রুতগামী কাঠবোঝাই একটি নছিমন গাড়ির সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি ভেঙে চুরমার হয় এবং এর দুই আরোহী গুরুতর আহত হন। তাদের মধ্যে মোস্তাফিজুর ঘটনাস্থলেই নিহত হন। তার মাথা ও মুখমন্ডল থেতলে গেছে। গুরুতর আহত ফরহাদ আলীকে স্থানীয়রা উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে ভর্তি করেছে। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ দুর্ঘটনা প্রসঙ্গে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান বাংলারচিঠিডটকমকে বলেন, ‘নিহত মোস্তাফিজুর রহমান সাজু আমাদের একজন পুলিশ কর্মকর্তার ভাতিজা। উনারা থানায় কোনো অভিযোগ না করে স্থানীয়ভাবে বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন। নিহত মোস্তাফিজুরের লাশ তার পরিবারের স্বজনরা নিয়ে গেছে।’

Views 42 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad