মেরুরচরে সমাজসেবক জাকির হোসেনের ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়

সমাজসেবক মো. জাকির হোসেন (লাল পাঞ্জাবি পরা) তার বাবার কবর জিয়ারত করে এলাকায় শোডাউনে বের হন। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের বিভিন্ন শ্রেণির মানুষের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও শোডাউন করেছেন তরুণ সমাজসেবক ও মেরুরচর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. জাকির হোসেন।

তিনি ৮ জুন সকালে মেরুরচর ইউনিয়নের আইরমারী গ্রামে তার বাবা প্রয়াত আবু বকরের কবর জিয়ারত করার পর বিভিন্ন গ্রামে ঈদ পরবর্তী শুভেচ্ছা জানাতে শতাধিক মোটরসাইকেলে শোডাউনে বের হন।

শোডাউনকালে জব্বারগঞ্জ বাজার, মাদারেরচর বাজার, ঘুঘরাকান্দি বাজার, ভাটি কলকিহারা, পূর্ব কলকিহারা, মেরুরচর বাজার, রবিয়ারচর, ফকিরপাড়া বাজারসহ বিভিন্ন গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় জাকির হোসেন গ্রামের নারীদের সাথেও সৌজন্যে সাক্ষাত করে সকলের দোয়া প্রার্থনা করেন।

সমাজসেবক মো. জাকির হোসেন কর্মী-সমর্থকদের নিয়ে শোডাউনে বের হন। ছবি : বাংলারচিঠিডটকম

শুভেচ্ছা ও শোডাউনে মেরুরচর ইউনিয়নের কর্মী-সমর্থকরা অংশ নেন।

উল্লেখ যে, আগামী মেরুরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিতে দীর্ঘদিন থেকে এলাকায় সামাজিক, ধর্মীয়, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নসহ বিভিন্ন কাজ করে যাচ্ছেন। আর্তমানবতায় নিজেকে বিলিয়ে দিতে তরুণ সমাজ সেবক মো. জাকির হোসেন মানুষের পাশে থেকে কাজ করছেন। ইতোমধ্যে তিনি নিজের পরিচিতি বৃদ্ধি করতে গণসংযোগ, সামাজিক অনুষ্ঠানে যোগদান করা সহ বিভিন্ন প্রশংসনীয় কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত করে মানুষের মন জয় করার চেষ্টা করছেন।