নরুন্দিতে মাদরাসাছাত্র নিহত

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুর সদরের ব্যাটারিচালিত ইজিবাকের ধাক্কায় ফয়েজ উদ্দিন নামের আট বছরের এক মাদরাসাছাত্র নিহত হয়েছে। ৬ জুন রাতে সদরের নরুন্দি-ইটাইল সড়কের শ্রীচন্দ্রবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সে স্থানীয় নরুন্দি ইউনিয়নের শ্রীচন্দ্রবাড়ি গ্রামের বছির আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নরুন্দি ইউনিয়নের তালেমুল কুরআন মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র ফয়েজ উদ্দিন ৬ জুন রাত সাড়ে আটটার দিকে সদরের নরুন্দি-ইটাইল সড়কের শ্রীচন্দ্রবাড়ি স্থানে রাস্তার পাশে দাঁড়িয়েছিল। এ সময় দ্রুতগামী একটি ইজিবাইক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। দুর্ঘটনার পর চালক তার ইজিবাইক রেখে পালিয়ে গেছে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী প্রায় এক ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেছে। খবর পেয়ে স্থানীয় নরুন্দি তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছুলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

নরুন্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আব্দুল বারী বাংলারচিঠিডটকমকে বলেন, ‘বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ তুলে নিয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তি ও নিহত শিশুর স্বজনদের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে শিশুটির মরেদেহের ময়নাতদন্ত করা হবে কিনা। অভিযোগ পেলে এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।’

Views 30 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad