জামালপুরে বিএনপিসহ সহযোগী সংগঠনের ৪টি কমিটি ঘোষণা

জামালপুর পৌর শাখার ১ নম্বর ওয়ার্ড বিএনপির নবগঠিত কমিটি ঘোষণা করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর পৌর শাখার অন্তর্গত ১ নম্বর ওয়ার্ড বিএনপি, শ্রমিকদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। ২৭ মে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে আয়োজিত এক আলোচনা সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

সুজন আহমেদ শফিকুলকে সভাপতি, লিয়াকত আলীকে সাধারণ সম্পাদক ও ফরহাদ হোসেন মিন্টুকে সাংগঠনিক সম্পাদক করে ১ নম্বর ওয়ার্ড বিএনপির ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

মো. জামির উদ্দিনকে সভাপতি, আব্দুল আউয়ালকে সাধারণ সম্পাদক ও আনোয়ার হোসেনকে সাংগঠনিক করে ১ নম্বর ওয়ার্ড শ্রমিকদলের  ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

মো. সাইফুল ইসলামকে সভাপতি, মো. রাসেলকে সাধারণ সম্পাদক ও মো. শহিদুলকে সাংগঠনিক সম্পাদক করে ১ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের আংশিক কমিটি করা হয়।

সাবলুর রহমান ঝোকনকে সভাপতি , সৌরভ ইসলাম সুবেলকে সাধারণ সম্পাদক ও রনি আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ১ নম্বর ওয়ার্ড ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

জানা গেছে, দলকে সুসংগঠিত করার লক্ষ্যে নতুন এই কমিটিগুলো দেওয়া হয়। কমিটি ঘোষণা অনুষ্ঠানে বিএনপি নেতা সাইফুল ইসলাম খান আলামিন, মাইন উদ্দিন বাবুল, শাহ্ আব্দুল্লাহ আল মাসুদ, মমিনুর রহমান, শহিদুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।