বঙ্গমাতা শেফমুবিপ্র বিশ্ববিদ্যালয়কে ফিশারিজ কলেজের জমি হস্তান্তর

ফিশারিজ কলেজের জমি হস্তান্তর অনুষ্ঠানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষ। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফিশারিজ কলেজের ১৫ দশমিক ৪৩ একর জমি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে রেজিস্ট্রিকৃত দানপত্রমূলে হস্তান্তর করা হয়েছে। ২৩ মে জামালপুর শহরে জামালপুর-৩ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজমের বাসভবনে এই হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফিশারিজ কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি মির্জা আজম বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমানকে আনুষ্ঠানিকভাবে শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফিশারিজ কলেজের ১৫ দশমিক ৪৩ একর জমি, স্থাবর, অস্থাবর সম্পত্তি রেজিস্ট্রিকৃত দানপত্রমূলে হস্তান্তর করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মুস্তাফিজুর রহমান, জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, মেলান্দহ সাব-রেজিস্ট্রার মঞ্জুরুল ইসলাম, সমাজ সেবক ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মো. উবায়দুল্লাহ ও সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানুসহ বিশ্ববিদ্যালয় এবং কলেজটির শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।