জামালপুরে ইসলামিক আইনজীবী কাউন্সিলের ইফতার

ইফতারের আগে দোয়ায় অংশ নেন আইনজীবীবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

এমইউ শাকিল, নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরে বিজ্ঞ আইনজীবীদের নিয়ে ইফতার মাহফিল ও ‘রমজানের গুরুত্ব ও তাৎপর্য’ শীর্ষক আলোচনা সভা করেছে জেলা ইসলামিক আইনজীবী কাউন্সিল। ১৯ মে শহরের পাঁচরাস্তা মোড়ে একটি রেস্তোরাঁয় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইফতারপূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা ইসলামিক আইনজীবী কাউন্সিলের সভাপতি আইনজীবী কামাল উদ্দিন আহমেদ। এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আইনজীবী আমান উল্লাহ আকাশ, বর্তমান সাধারণ সম্পাদক আইনজীবী মঞ্জুরুল কাদের বাবুল খান, জ্যেষ্ঠ আইনজীবী গোলাম নবী, আইনজীবী নওয়াব আলী, আইনজীবী মাহফুজুর রহমান মন্টু, জেলা ইসলামিক আইনজীবী কাউন্সিলের উপদেষ্টা আইনজীবী শওকত আলী, সহসভাপতি আইনজীবী নাজমুল হক সাঈদী, আইনজীবী আব্দুর রশিদ প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ইসলামিক আইনজীবী কাউন্সিলের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুল আওয়াল। অনুষ্ঠানের শুরুতে কোরআর থেকে তেলাওয়াত করেন আইনজীবী ছামিউল হক ।

আলোচনা সভা শেষে ইফতারের পূর্বে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন বিশিষ্ট ব্যবসায়ী কবীর আহাম্মেদ হুমায়ুন। পরে উপস্থিত বিজ্ঞ আইনজীবীদের সাথে নিয়ে ইফতার করা হয়েছে।