বকশীগঞ্জে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ

বকশীগঞ্জ উপজেলা পরিষদের প্রথম সভায় উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার ও ভাইস চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তাজুল ইসলাম। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যনদের ফুল দিয়ে বরণ করে নেন। একই সঙ্গে তারা দায়িত্ব গ্রহণ করেছেন।

২৯ এপ্রিল দুপুরে পঞ্চম উপজেলা পরিষদের প্রথম সভায় তারা দায়িত্ব গ্রহণ করেছেন। এর মাধ্যমে তারা দাপ্তরিক কার্যক্রম শুরু করলেন।

প্রথম সভায় চারবারের নির্বাচিত চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের সভাপতিত্বে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহীদুল ইসলাম জুমান তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা ইয়াছমীন স্মৃতি, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা চিকিৎসক বিপ্লব কুমার পাল, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ রমজান আলী, উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা মাহবুব হাসান খান, বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, মেরুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহীদুল ইসলাম জেহাদ, খাতেমুন মঈন মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ বজলুল করিম তালুকদার শাহীন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ হোসনা, সাংবাদিক শাহীন আল আমিন, সাংবাদিক আশরাফুল হায়দার প্রমুখ।

সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার বলেন, আগামী পাঁচ বছর স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদের পরামর্শে বকশীগঞ্জ উপজেলায় উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করা হবে। তিনি পরিকল্পনা করে চিহ্নিত সমস্যাগুলো সমাধান ও শিক্ষার মানোন্নয়নে কাজ করবেন বলেও অনুষ্ঠানে ঘোষণা দেন।

এ সময় তিনি উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ যে, গত ১০ মার্চ বকশীগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে টানা চারবারের মত চেয়ারম্যান নির্বাচিত হন আবদুর রউফ তালুকদার। এর আগে তিনি ১৯৯০, ২০০৯, ২০১৪ ও সর্বশেষ ২০১৯ সালে চতুর্থ বারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সারা বাংলাদেশে ইতিহাস সৃষ্টি করেন।