জামালপুর সাংবাদিক ফোরাম ঢাকার নতুন কমিটি

জামালপুর সাংবাদিক ফোরাম ঢাকার নতুন কমিটি গঠন করা হয়। ছবি : বাংলারচিঠি ডটকম

বাংলারচিঠি ডটকম ডেস্ক : রাজধানী ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত জামালপুর জেলার সাংবাদিকদের সংগঠন ‘জামালপুর সাংবাদিক ফোরাম – ঢাকা’র নতুন কমিটি গঠিত হয়েছে। বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর সিনিয়র রিপোর্টার মোহাম্মদ আবু সাঈদকে সভাপতি ও যুগান্তরের সিনিয়র রিপোর্টার উবায়দুল্লাহ বাদলকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

১৯ মার্চ জাতীয় প্রেসক্লাবে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক আফজাল বারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে কমিটি ঘোষণা করেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনয়ন ও বৃহত্তর ময়মনসিংহ সাংবাদিক ফোরামের সভাপতি মোল্লা জালাল।

নতুন কমিটির সহ-সভাপতি হলেন ইত্তেফাকের মোহাম্মদ শাহজাদা, যুগ্ম সম্পাদক দীপ্ত টিভির মমিনুল হক আজাদ, সাংগঠনিক সম্পাদক বাংলানিউজের ইকরাম উদ্দৌলা, অর্থ সম্পাদক যুগান্তরের সোহেল আহসান, দপ্তর সম্পাদক কালের কণ্ঠের শওকত আলী পলাশ, প্রচার সম্পাদক জাগো নিউজের আরিফুল ইসলাম আরমান ও সাংস্কৃতিক সম্পাদক প্রথম আলোর সাদ্দাম হোসাইন।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন ডেইলি সানের মনিরুল আলম, বাংলাদেশের খবরের আফজাল বারী, বাসসের মাজহারুল আনোয়ার খান শিপু, সময় টিভির সাজিদ রাজু, বাংলাভিশনের শফিকুল ইসলাম সাবু এবং ইনকিলাবের খাতুনে জান্নাত কনা।

এ ছাড়াও ফোরামের ৫ সদস্যের উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। উপদেষ্টারা হলেন জ্যেষ্ঠ সাংবাদিক হারুণ হাবীব, আহমেদ দীপু, মুজতাহিদ ফারুকী, বদিউজ্জামান এবং পল্লব মাহমুদ।