সরিষাবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় মোনাজাতে অংশ নেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠি ডটকম

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে ১৭ মার্চ সকালে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা পৌরসভার প্রধান কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে। আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাজনৈতিক নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে। পরে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান।

বঙ্গবন্ধুর জন্মদিনের শোভাযাত্রায় নেতৃত্ব দেন প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠি ডটকম

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন-উর-রশিদ, জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক আইনজীবী আব্দুল্লাহ্, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তার, জেলা পরিষদ সদস্য খোরশেদ আলম, মুক্তিযোদ্ধা এম এ লতিফ প্রমুখ।

Views 25 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad