নজরুল ইসলাম বকশীগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী

নজরুল ইসলাম সাত্তার

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদ নিবার্চনে নৌকার বিজয় নিশ্চিত করতে চায় নজরুল ইসলাম সাত্তার। এ কারণে তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন।

দলের নেতা-কর্মীদের দাবি তাকে মনোনয়ন দেওয়া হলে এই উপজেলায় আওয়ামী লীগের দুর্নাম ঘোচাতে পারবেন তিনি।

জানা গেছে, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তার সাংগঠনিক যোগ্যতার কারণে ২০১৫ সালে তাকে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি করা হয়। রাজনীতির মাঠে সজ্জন ও ভদ্র মানুষ হিসেবে পরিচিত নজরুল ইসলাম সাত্তার দুই বার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সাধারণ মানুষের কাছে তিনি একজন শুধু জনপ্রিয় ব্যক্তিই নয় তিনি একজন সমাজ সেবকও বটে। তিনি বিভিন্ন সময়ে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন। এখনও কাজ করে যাচ্ছেন। তার পরিকল্পনা অনুযায়ী তিনি উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হলে বকশীগঞ্জ উপজেলাকে মডেল উপজেলা হিসেবে বিনির্মাণ করবেন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকার পরও কেন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন করবেন এমন প্রশ্নের জবাবে নজরুল ইসলাম সাত্তার বলেন, আমার উদ্দেশ্য হলো মানুষের সেবা করা। মানুষের সেবা করাই আমার প্রধান কাজ। এবার ইউনিয়ন পর্যায়ে নয় পুরো উপজেলার মানুষকে সেবা দিতে চাই। তাই তিনি প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করেছেন। এ কারণে তিনি আওয়ামী লীগের মনোনয়ন চান। তাকে নৌকা প্রতীক দিলে এই উপজেলায় আওয়ামী লীগের বিজয় নিশ্চিত বলেও মন্তব্য করেন তিনি।

এ ছাড়াও এলাকার মানুষের মাঝেও তাকে নিয়ে ব্যাপক প্রতিক্রিয়া রয়েছে। নজরুল ইসলাম সাত্তারের মত সজ্জন ও নিরহংকারী ব্যক্তি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণায় সাধারণ মানুষ স্বাগত জানিয়েছেন।

একই দলের তৃণমূল থেকেও তাকে মনোনয়ন দেওয়ার দাবি জানিয়েছেন। দলের নেতা কর্মীদের দাবি তাকে মনোনয়ন দিলে আওয়ামী লীগের সম্মান রক্ষা হবে।

Views 24 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad