ভোটারদের সাথে ভালো ব্যবহার করবেন : প্রার্থী মোজাফফর হোসেন

বানারেরপাড়ায় পথসভায় বক্তব্য রাখেন প্রার্থী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা
জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুর-৫ (সদর) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী প্রকৌশলী মো. মোজাফফর হোসেন তার নির্বাচনী পথসভায় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশে বলেছেন, আপনারা ভোটারদের সাথে ভালো ব্যবহার করবেন। সুন্দর ব্যবহার করবেন। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা বলবেন।

প্রকৌশলী মো. মোজাফফর হোসেন ১৯ ডিসেম্বর দিনব্যাপী জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের চক বেলতৈল, পলাশতলা বাজার, পলাশতলা মোড় ও বানারেরপাড় মোড়সহ বেশ কয়েকটি গ্রামে গণসংযোগ, উঠান বৈঠক শেষে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

নৌকা প্রতীকের প্রার্থী প্রকৌশলী মো. মোজাফফর হোসেন আরো বলেন, নৌকা পাগল ভাইয়েরা আপনারা তো আমাকে ভোট দিবেনই। নির্বাচনের আরো দশদিন বাকি আছে। আপনারা মহিলারা ভাইবোনেরা আপনাদের দায়িত্ব হলো ভোট আদায় করা। বাড়ি বাড়ি গিয়ে দুই চারবার পাঁচবার গিয়ে ভোট আদায় করবেন। একজন অনীহা প্রকাশ করলেও ছয়বারের মাথায় নিশ্চয় তিনি নৌকায় ভোট দিতে তার বিবেচনায় আনবেন।

কুমারিয়া বাজারে ভোটের প্রচারণায় প্রার্থী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠি ডটকম

প্রকৌশলী মো. মোজাফফর হোসেন নৌকা প্রতীকে ভোট চেয়ে স্থানীয় নেতাকর্মী ও ভোটার জনতার উদ্দেশে বলেন, জামালপুর সদরে অনেক উন্নয়ন হয়েছে। যতটুকু বাকি আছে আমি সংসদ সদস্য নির্বাচিত হলে তাতো করবোই। এই সদর আসনের প্রত্যেকটি এলাকায় সার্বিক উন্নয়নের কাজ করে যাবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের মাঝে পাঠিয়েছেন। ৩০ ডিসেম্বরের নির্বাচনে আপনারা আমাকে ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার সুযোগ করে দিবেন।

জেলা আওয়ামী সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, উপদেষ্টা ও রানাগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল, সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রফিকুল ইসলাম মনু, রানাগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন শাহীন, সদর উপজেলা যুবলীগের সভাপতি নজরুল ইসলামসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নৌকা প্রতীকের প্রার্থী প্রকৌশলী মো. মোজাফফর হোসেনের দিনব্যাপী এই নির্বাচনী প্রচারণায় অংশ নেন।

Views 147   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad