জামালপুরে আওয়ামী লীগে যোগ দিলেন অর্ধশত বিএনপি নেতাকর্মী

আওয়ামী লীগের সদ্য যোগদানকারী মো. আশরাফুল ইসলাম সিদ্দিকী মামিম বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ছবি : আলী আকবর

আলী আকবর
নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জামালপুরের বিএনপির অর্ধশত নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। ১৫ ডিসেম্বর রাতে বকুলতলায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নির্বাচনী মতবিনিময় সভায় তারা যোগদান করেন।

আওয়ামী লীগে সদ্য যোগদানকারীরা হলেন জামালপুর শহর বিএনপির জ্যেষ্ঠ যুগ্মসাধারণ সম্পাদক মো. আশরাফুল ইসলাম সিদ্দিকী মামিম, শহর যুবদলের যুগ্মআহ্বায়ক মো. ফুরকানুল ইসলাম রিপন ও ১ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি সিদ্দিকুর রহমান, আজিজুর রহমান আজিজ, হাজি মোস্তফাসহ বিএনপি ও যুবদলের অর্ধশত নেতাকর্মী।

তারা বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীর হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন। এসময় বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাদেরকে বরণ করে নেন।

এ সময় সদ্য যোগদানকারী মো. আশরাফুল ইসলাম সিদ্দিকী মামিম বলেন, বাংলাদেশের উন্নয়নে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। তাই জাতির পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে তার কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগের পতাকাতলে শামিল হলাম। দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যেতে শেখ হাসিনার সৈনিক হিসেবে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এ সময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা ও মির্জা সাখাওয়াতুল আলম মনি, যুগ্মসাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, শহর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু ও ছানোয়ার হোসেন ছানু, দপ্তর সম্পাদক মো. আছাদুজ্জামান আকন্দ বাবু, কৃষি বিষয়ক সম্পাদক উসমান গনি মুসা, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।