নৌকায় ভোট দিলে জনগণের ভাগ্যের উন্নয়ন হয় : মতিয়া চৌধুরী

নকলায় নির্বাচনী প্রচারণায় মতিয়া চৌধুরী। ছবি : বাংলারচিঠি ডটকম

সুজন সেন
নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠি ডটকম

আওয়ামী লীগের স্থানীয় একজন কর্মী নূন্যতম পাঁচজন ভোটারকে নৌকায় ভোট দেওয়ার জন্য উৎসাহিত করতে নির্দেশ দিয়ে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, নৌকায় ভোট দিলে দেশ ও জনগণের ভাগ্যের উন্নয়ন হয়। তিনি ১১ ডিসেম্বর দুপুরে তার নির্বাচনী এলাকা শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের নকলা উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের বানেশ্বরদী গ্রামে শ্বশুর ও শাশুড়ীর কবর জিয়ারত শেষে উপস্থিত নেতাকর্মীদের তিনি এ নির্দেশনা দেন। আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে ১১ ডিসেম্বর দিনব্যাপী বানেশ্বরদী ইউনিয়নের ছয়টি এবং চন্দ্রকোনা ইউনিয়নে আটটি পথসভা ও আলোচনা সভায় অংশ গ্রহণ করবেন মন্ত্রী।

এ সময় মতিয়া চৌধুরী অতীতে বিএনপি জামায়াত জোটের জ্বালাও পোড়াও ও নৈরাজ্যের কথা সবাইকে স্মরণ করিয়ে দিয়ে শেখ হাসিনা সরকারের উন্নয়নের প্রতি বিশ্বাস রেখে আবারও সকলকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, সরকারি ও বেসরকারি চাকরির পাশাপাশি এই দেশের যুব সমাজের লার্নিং এর মাধ্যমে আর্নিং এর সুবিধার্থে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বংশধর তথা শেখ হাসিনার সন্তান সজিব ওয়াজেদ জয় ও সায়মা ওয়াজেদ পুতুল নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ দেশটাকে উন্নত দেশের সাথে তাল মিলিয়ে চলতে সাহায্য করছেন তারা। এ ছাড়া সরকার গত দুই মেয়াদে নকলায় যে উন্নয়ন করেছে, তা আজ দৃশ্যমান। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট চান। সেই সাথে স্বাধীনতা বিরোধী শক্তি ও জ্বালাও পোড়াও বাহিনী তথা বিএনপির অপরাজনীতি থেকে সর্বসাধারণকে সাবধানে থাকতেও আহ্বান জানান তিনি।

প্রতিটি পথসভা ও আলোচনা সভায় নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মাহবুবুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমানসহ আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ এবং হাজারো নৌকাপ্রেমী সমর্থকরা উপস্থিত ছিলেন।

এর আগে ১০ ডিসেম্বর বিকেলে নালিতাবাড়ীর সোহাগপুর বিধবাপল্লীর বিধবাদের সাথে সৌজন্য স্বাক্ষাত ও তাদের কাছে দোয়া কামনার মাধ্যমে নালিতাবাড়ী উপজেলাতে নির্বাচনী প্রচার কাজ উদ্বোধন করেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad