জামালপুরের ৫টি আসনই নেত্রীকে উপহার দেব : মির্জা আজম

মেলান্দহে আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী মির্জা আজম। ছবি : আলী আকবর

আলী আকবর ও জাহিদুর রহমান উজ্জ্বল
বাংলারচিঠি ডটকম

জামালপুরের পাঁচটি আসনই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেবেন বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য এবং পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম । ২৮ নভেম্বর সকালে মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মনোনয়নপত্র দাখিলের আগে নেতাকর্মীদের সাথে আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ প্রত্যয় ব্যক্ত করেন।

প্রতিমন্ত্রী মির্জা আজম বলেন, সরকারের নানা উন্নয়ন প্রকল্পের প্রেক্ষাপট তুলে ধরে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা জামালপুর জেলায় অনেক বড় বড় মেগাপ্রকল্প হাতে নিয়েছেন। উন্নয়নকাজ শেষ হলে এর সুফল জামালপুরবাসী আগামী দুই-তিন বছরের মধ্যে পাব।

তিনি বলেন, জামালপুরের প্রত্যেকটি আসনে জনগণ নৌকা প্রতীকে রায় দেবে। আমরা বিশ্বাস করি তরুণ সমাজ স্বাধীনতার পক্ষে থাকবে। অনেক তরুণের এটি প্রথম ভোট। আমরা আহ্বান করছি, জীবনের প্রথম ভোট স্বাধীনতার পক্ষে হোক।

প্রতিমন্ত্রী আরও বলেন, ইতিমধ্যে জামালপুরের উন্নয়নের দায়িত্ব প্রধানমন্ত্রী নিয়েছেন। আমরা বিশ্বাস করি সকল প্রকল্প বাস্তবায়িত হবে। আমরা কাঙ্ক্ষিত লক্ষ্যে এগিয়ে যাবো।

সমাবেশে আরোও বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান চাঁন, পৌরসভার মেয়র সফিক জাহেদী রবিন ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিন্নাহ।

মাদারগঞ্জে প্রতিমন্ত্রী মির্জা আজমের মনোনয়নপত্র দাখিল করেন নেতৃবৃন্দ। ছবি : জাহিদুর রহমান উজ্জ্বল

একই দিন মাদারগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলামের কাছে মির্জা আজমের মনোনয়নপত্র দাখিল করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা ও সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল। এ সময় প্রতিমন্ত্রীর তিন ভাই মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গেলাম কিবরিয়া কবির, জামালপুর শহর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপন ও মির্জা গোলাম মওলা সোহেলসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Views 74 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad