জামালপুরে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু

পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসক আহমেদ কবীর। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

জামালপুর জেলাকে পরিচ্ছন্ন ও সবুজ জেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয়ে জনপ্রতিনিধি, বিশিষ্ট ব্যক্তিবর্গ, পেশাজীবী ও বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের অংশগ্রহণে ২৩ অক্টোবর জামালপুর জেলা শহরে অনুষ্ঠিত হয় পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসক আহমেদ কবীর।

জামালপুর ফৌজদারি মোড় থেকে শুরু হওয়া পাথালিয়া পর্যন্ত পরিচ্ছন্নতা অভিযানে অন্যান্যের মধ্যে অংশ নেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. বাছির উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ কবির উদ্দীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. লোকমান হোসেন, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জামালপুর প্রেসক্লাবের সভাপতি আজিজুর রহমান ডল, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আইনজীবী ইউসুফ আলী, উন্নয়ন সংঘের মানবসম্পদ বিভাগের পরিচালক ও জামালপুর পরিবেশ রক্ষা আন্দোলনের সভাপতি জাহাঙ্গীর সেলিম, সাংবাদিক মুখলেছুর রহমান লিখন ছাড়াও জেলা প্রশাসনের নির্বাহী হাকিমগণ, পৌরসভার কাউন্সিলরগণসহ বিভিন্ন সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা অংশ নেন।

পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসক আহমেদ কবীর। ছবি : বাংলারচিঠি ডটকম

এরআগে ফৌজদারি মোড় এলাকায় অবৈধ স্থাপনা বোলডোজার চালিয়ে ধংস করা হয়। এমন উদ্যোগকে পথচারিসহ উৎসুক জনতা স্বাগত জানান। তারা গোটা শহরসহ সারা জেলায় গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদের পাশাপাশি আবর্জনা ব্যবস্থাপনা, ড্রেনেজ ব্যবস্থাপনা এবং নাগরিক সচেতনতা সৃষ্টির জন্য এ ধরনের অভিযান মাঝে মধ্যেই পরিচালনার দাবি জানান।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad