দেওয়ানগঞ্জে চার টিকিট কালোবাজারির জেল, জরিমানা

দেওয়ানগঞ্জ রেলস্টেশনে আটক চার টিকেট কালোবাজারি। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় র‌্যাবের অভিযানে আটক আন্ত:নগর ট্রেনের চারজন টিকেট কালোবাজারিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড ও জরিমানা করা হয়েছে। ২০ অক্টোবর দুপুরে নির্বাহী হাকিম ও দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ গোলাম মোস্তফার উপস্থিতিতে র‌্যাব-১৪ জামালপুর সিপিসি-১ এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান এ অভিযান চালান।

র‌্যাব সূত্রে জানা গেছে, আন্ত:নগর বিভিন্ন ট্রেনের টিকেট কালোবাজারি রোধে র‌্যাবের একটি দল ২০ অক্টোবর দুপুর আড়াইটার দিকে জামালপুরের দেওয়ানগঞ্জ রেলস্টেশনে অভিযান চালায়। এ সময় চারজন টিকেট কালোবাজারিকে হাতেনাতে আটক করা হয়। পরে তাৎক্ষণিক নির্বাহী হাকিমের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড ও জরিমানা করা হয়।

আটক চারজন টিকেট কালোবাজারির মধ্যে দেওয়ানগঞ্জ উপজেলার কয়বত্তপাড়া গ্রামের হরিপদ চন্দ্র দাসের ছেলে সুব্রত চন্দ্র দাসকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড, রেলকলোনি এলাকার মৃত নিজাম উদ্দিনের ছেলে মো. জাবেদ আলীকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড, বাদেশ্বরীবাড়ি গ্রামের মো. নাসিম মিয়ার ছেলে মো. কুটুম মিয়াকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং মৃত মুনসুর আলীর ছেলে মো. শামসুল হককে ২০ হাজার টাকা জরিমানা ও ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক এ অভিযানের সত্যতা নিশ্চিত করে বাংলারচিঠি ডটকমকে জানান, ভ্রাম্যমাণ আদালতের রায়ের পর চারজন টিকেট কালোবাজারিকে জামালপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

Views 52 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad