ইসলামপুরে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়

সাংবাদিকদের সাথে ইসলামপুর থানার নবাগত ওসি মতবিনিময় করেন। ছবি : বাংলারচিঠি ডটকম

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি, বাংলারচিঠি ডটকম

জামালপুরের ইসলামপুর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ইসলামপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। ১৩ অক্টোব দুপুরে ওসি’র কার্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ইসলামপুর জে জে কে এম গালর্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুস ছালাম চৌধুরী, দৈনিক সমকাল ও চ্যানেল ২৪’র জেলা প্রতিনিধি আনোয়ার হোসন মিন্টু, ইসলামপুর মিডিয়া প্রেসক্লাবের সভাপতি ও মোহনা টিভি’র জেলা প্রতিনিধি ওসমান হারুনী, ইসলামপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও নয়াদিগন্ত প্রতিনিধি খাদেমুল হক বাবুল,ইনকিলাব প্রতিনিধি ফিরোজ খান লোহানী, বাংলাদেশের খবর প্রতিনিধি আব্দুস ছামাদ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ভোরের কাগজের প্রতিনিধি মোরাদুজ্জামান, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম কে দোলন বিশ্বাস, বাংলাটিভি’র প্রতিনিধি লিয়াকত হোসেন লায়ন।

সভায় উপস্থিত ছিলেন ঢাকা প্রতিদিনের প্রতিনিধি রুহুল আমিন হারুন, ইত্তেফাক প্রতিনিধি এম শফিকুল ইসলাম ফারুক, আমাদের সময় প্রতিনিধি সাহিদুর রহমান, আমার সময় প্রতিনিধি আব্দুল্লাহ আল লোমান, সাংবাদিক ফারুক আল আজাদ বকুল, মোতালেব, হাসর আলী ও শহিদুল ইসলাম কাজল প্রমুখ।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad