বকশীগঞ্জে তিনদিনব্যাপী উন্নয়ন মেলা শুরু

উন্নয়ন মেলা উপলক্ষে শোভাযাত্রা বের করা হয়। ছবি: বাংলার চিঠি ডটকম

বকশীগঞ্জ প্রতিনিধি ॥
সারাদেশের ন্যায় জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় তিনদিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে। ৪ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা বাণিজ্য মেলার মাঠ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে এ মেলার উদ্বোধন করেন।

উন্নয়ন মেলা উদ্বোধন উপলক্ষে আয়োজিত মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তঅ দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদুর রহমান, হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদ হোসেন ভুইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, আওয়ামী লীগের উপদেষ্টা ও এমপির বিশেষ প্রতিনিধি প্রকৌশলী নুরুল আমিন ফোরকান, শিল্প ও বণিক সমিতির সাধারন সম্পাদক আব্দুল হামিদসহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা কর্মচারী ও স্কুল ও কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এবারের মেলায় বেসরকারি ব্যাংক ইসলামী ব্যাংক ও স্ট্যান্ডার্ড ব্যাংকসহ মোট ৪৭টি স্টল অংশ নিয়েছে।

মেলা উপলক্ষ্যে উন্নয়ন শোভাযাত্রারও আয়োজন করা হয়। মেলা চলবে ৬ অক্টোবর পর্যন্ত।

প্রথম দিনে প্রতিটি স্টল ঘুরে ঘুরে দেখেন উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম। পরে বকশীগঞ্জে ৮ প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এতে বকশীগঞ্জ এন এম উচ্চ বিদ্যালয় প্রথম ও বাট্টাজোর নগর মাহামুদ উচ্চ বিদ্যালয় ২য় স্থান লাভ করে। পরে বিকালে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠিত পরিবেশন করেন শিল্পিরা।

Views 69   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad