ইসলামপুরে সংঘর্ষে আহত ৩০

সংঘর্ষে আহতদের কয়েকজন। ছবি : বাংলার চিঠি ডটকম

সাহিদুর রহমান, ইসলামপুর॥
জামালপুরের ইসলামপুর উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে ৩০ জন আহত হয়েছেন। হাডুডু খেলাকে কেন্দ্র করে ২৯ সেপ্টেম্বর দুপুরে উপজেলার চরপুটিমারী ইউনিয়নের আইরমারী গ্রামে ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার চরপুটিমারী ইউনিয়নের উত্তর আইরমারী ও দক্ষিণ আইরমারী গ্রামের দু’পক্ষের মধ্যে ২৮ সেপ্টেম্বর বিকেলে হাডুডু খেলার সময় উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এ সময় উত্তর আইরমারী গ্রামের খেলোয়াড় সুজন দক্ষিণ আইরমারী গ্রামের রাজাকে ঘুষি মারে এতে উভয় পক্ষের মধ্যে চরম হাতাহাতি বাধে। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

কিন্তু শাহাবুদ্দিন ও ছালাম উদ্দিনের নেতৃত্বে উত্তর আইরমারী গ্রামের লোকজন ২৯ সেপ্টেম্বর দুপুরে দক্ষিণ আইরমারী গ্রামের রাজু (১৯), কুদ্দস (৫৫) ও বেলালের (১৫) বাড়িতে গিয়ে হামলা চালান। এতে উভয় পক্ষের তমুল সংঘর্ষে শাজাহান (৩৫), আকছের (৫৫), সুজন (২৪), আব্দুর রশিদ (৩৭), জয়নাল (৫০), আকবর খা (৫০), ফেরদৌস (৩৫), আব্দুল কুদ্দস (৪৫), হাসান (২৭), শরিফ (৩৩), নয়ন (২৫), আতাহার, মুক্তার, ফরিদ, খালেক, জরিপসহ অন্তত ৩০ জন আহত হন।

তাদের মধ্যে গুরুতর আহত দক্ষিণ আইরমারী গ্রামের জরিপ উদ্দিনের ছেলে রাজু (১৯), জমুর আলীর ছেলে কুদ্দুস (৫৫), জয়নাল উদ্দিনের ছেলে বেলাল (১৫) ও শরিফের ছেলে নাসিরকে (২৪) জামালপুর জেনারেল হাসপাতালে এবং উত্তর আইরমারী গ্রামের সাহাজলের ছেলে হাসান (২৭), মৃত নাছির উদ্দিনের ছেলে আকসের (৫৫) ও নুর মোহাম্মদের ছেলে সুজনকে (২৪) শেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইসলামপুর থানার ওসি (তদন্ত) আনসার উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। তবে এখনো কোনো পক্ষ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেব।

Views 52   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad