ইসলামপুরে আওয়ামী লীগের পাল্টাপাল্টি মোটরসাইকেল শোভাযাত্রা

ফরিদুল হক খানের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা। ছবি : বাংলার চিঠি ডটকম

সাহিদুর রহমান, ইসলামপুর॥
জামালপুরের ইসলামপুর আসনের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলালকে মনোনয়নের পক্ষে বিপক্ষে আওয়ামী লীগের পাল্টাপাল্টি মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ইসলামপুর আসনে আওয়ামী লীগের অভ্যন্তরীণ বিরোধ চরম আকার ধারণ করেছে। এ আসনের উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্তমান বর্তমান সংসদ সদস্য ফরিদুল হক খান দুলালকে এবার দলীয় মনোনয়ন না দেওয়ার দাবিতে ২০ সেপ্টেম্বর বিকেলে মোটরসাইকেল শোভাযাত্রা ও একাধিক পথসভা কর্মসূচি পালন করেছে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালামের নেতৃত্বাধীন একাংশের নেতা-কর্মীরা ।

ফরিদুল হক খানের বিপক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা। ছবি : বাংলার চিঠি ডটকম

ইসলামপুর উপজেলা সদরের থানা মোড় থেকে মোটরসাইকেল শোভাযাত্রাটি বের করা হয়। পরে মোটরসাইকেল শোভাযাত্রাটি উপজেলার উলিয়াবাজার ও আমতলার গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ শেষে ফের থানা মোড়ে গিয়ে শেষ হয়। এ সময় বিভিন্ন পয়েন্টে পথসভায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন।

অপরদিকে ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ফরিদুল হক খানের সমর্থনে এবং তাকেই এবার মনোনয়ন দেওয়ার দাবিতে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পলবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদত হোসেন স্বাধীনের নেতৃত্বে মোটরসাইকেল শোভাযাত্রা বের করে উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

মোটরসাইকেল শোভাযাত্রাটি দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে উপজেলা পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়সহ ইসলামপুরের পূর্বাঞ্চলের গোয়ালেরচর ইউনিয়নের মোহাম্মদপুর বাজার, গোয়ালেরচর বাজার প্রদক্ষিণ করে দলীয় কার্যলয়ে গিয়ে শেষ হয়।

Views 38   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad