মেলান্দহে পেনশনের টাকা তুলতে গিয়ে অজ্ঞান পার্টির খপ্পরে

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অসুস্থ আব্বাস আলী। ছবি : বাংলার চিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর ॥
জামালপুরের মেলান্দহ উপজেলায় আব্বাস আলী (৭৫) নামে অবসরপ্রাপ্ত একজন স্বাস্থ্য পরিদর্শক পেনশনের টাকা তুলে ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে গুরুতর অসুস্থ হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অজ্ঞান পার্টির দুর্বৃত্তরা তার কাছ থেকে ৯ হাজার ৫০০ টাকা নিয়ে কেটে পড়েছে। ৫ সেপ্টেম্বর সকাল ১১টায় মেলান্দহ বাজারের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, অবসরপ্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক আব্বাস আলী তার চলতি মাসের পেনশনের টাকা তোলার জন্য ৫ সেপ্টেম্বর সকাল নয়টায় মেলান্দহ উপজেলার চর বানিপাকুরিয়া ইউনিয়নের চর পলিশার নিজ বাড়ি থেকে বের হন। মেলান্দহ শাখা সোনালী ব্যাংক থেকে পেনশনের ৯ হাজার ৫০০ টাকা তুলে তিনি বাড়িতে ফিরছিলেন। পথে বেলা ১১টার সময় মেলান্দহ বাজারের সামনে তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে চেতনানাশক মিশ্রিত রুমাল চেপে ধরে। এতে তিনি অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এই প্রতিবেদন লেখার সময় রাত নয়টায়ও তার জ্ঞান ফিরেনি।

তার ছেলে সেলিম আব্বাস জানান, সকাল নয়টায় পেনশনের টাকা তুলতে মেলান্দহের উদ্দেশে বাড়ি থেকে বের হন। পরে তিনি জানতে পারেন তার বাবা অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন।

মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শাহিনুর রহমান বলেন, আব্বাস আলীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে এখনও তার জ্ঞান ফিরেনি। জ্ঞান ফিরতে কিছুটা সময় লাগবে। তবে তিনি ঝুঁকিমুক্ত রয়েছেন।

Views 47   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad