ইসলামপুরে উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলেন প্রতিমন্ত্রী মির্জা আজম

শেখ হাসিনা ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজি পরিদর্শন করেন প্রতিমন্ত্রী মির্জা আজম। ছবি : বাংলার চিঠি ডটকম

সাহিদুর রহমান, ইসলামপুর ॥
প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন, এরই পূর্ব প্রস্তুতি হিসেবে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম জামালপুরের ইসলামপুর উপজেলায় বর্তমান সরকারের সময়ে বাস্তবায়িত কয়েকটি উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন। ৩ আগস্ট সকালে প্রতিমন্ত্রী মির্জা আজম প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদকে সাথে নিয়ে ইসলামপুরে যান।

প্রতিমন্ত্রী মির্জা আজম সকালে ইসলামপুর উপজেলায় প্রায় সাড়ে ৭০০ কোটি টাকা ব্যয়ে নির্মিত যমুনার বামতীর সংরক্ষণ প্রকল্প, ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ২৮৯ মেট্রিক টন চাল ও ২৮ লাখ টাকা ব্যয়ে নির্মাণাধীন দেওয়ানগঞ্জ-কুলকান্দি বন্যা নিয়ন্ত্রণ বাঁধ, ২৪১ কোটি টাকা ব্যয়ে ব্রহ্মপুত্রের দুটি সেতু এবং ২৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত শেখ হাসিনা ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজি পরিদর্শন করেন। এ সময় তাদের সাথে জেলা ও উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, স্বাস্থ্যবিভাগের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে প্রতিমন্ত্রী মির্জা আজম ইসলামপুর পৌরসভার ধর্মকুড়া বাজার এলাকায় শেখ হাসিনা ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজি মিলনায়তনে এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন। ইসলামপুর উপজেলা আওয়ামী লীগ এ মতবিনিময় সভার আয়োজন করে।

বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম তার বক্তব্যে বলেন, শেখ হাসিনা যখন ক্ষমতায় থাকে, দেশে তখন উন্নয়ন হয়। তারই প্রমাণ আজকে যমুনা তীর সংরক্ষণ বাঁধ এবং শেখ হাসিনা ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি, পৌরসভার উন্নয়ন ও মেলান্দহ ও ইসলামপুরের মানুষে জীবনযাত্রা মান উন্নয়নে ব্রক্ষপুত্র নদে বিশাল বড় যে দু’টি ব্রিজ পরিদর্শন করলাম। এ ছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ অঞ্চলের মানুষের সুবিধার জন্য রাস্তা-ঘাট ব্রিজ-কালভাটসহ বহু উন্নয়ন প্রকল্প দিয়েছেন।

ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ ও ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, ইসলামপুর পৌরসভার মেয়র আব্দুল কাদের শেখ প্রমুখ। সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম।

Views 41   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad