দেওয়ানগঞ্জে আখ ক্ষেতে কৃষকের লাশ

নিজস্ব প্রতিবেদক, জামালপুর॥
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় নিখোঁজের তিনদিন পর আখ ক্ষেতে থেকে শহির আলী (৩৫) নামের একজন কৃষকের লাশ উদ্ধার করেছে দেওয়ানগঞ্জ থানা পুলিশ। ২৫ জুলাই দুপুরে উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের সরদারপাড়া গ্রামে ব্রহ্মপুত্র নদের পাড়ের আখ ক্ষেতে মাটি খুঁড়ে লাশটি উদ্ধার করা হয়। নিহত শহির আলী বাহাদুরাবাদ ইউনিয়নের সরদারপাড়া গ্রামের ইছর আলীর ছেলে।

গ্রামবাসী সূত্রে জানা গেছে, বাহাদুরাবাদ ইউনিয়নের সরদারপাড়া গ্রামের কৃষক শহির আলীকে তার বাড়ি থেকে ২২ জুলাই রাতে অজ্ঞাত এক ব্যক্তি ডেকে নিয়ে যান। ওই রাত থেকেই তিনি নিখোঁজ ছিলেন। ২৫ জুলাই বেলা ১২টার দিকে সরদারপাড়া গ্রামের কৃষকরা ব্রহ্মপুত্র নদের পাড়ে আখ ক্ষেতে কাজ করতে গিয়ে দেখতে পান শেয়ালে মানুষের পা টানাহেচড়া করছে। এ সময় তারা শেয়াল তাড়িয়ে দেখেন একজন লোককে মাটিতে পুঁতে রাখা হয়েছে। পরে তারা গ্রামের লোকজনদের এবং দেওয়ানগঞ্জ থানায় খবর দেন। বেলা তিনটার দিকে পুলিশের উপস্থিতিতে মাটি খুঁড়ে লাশটি তোলা হলে তার স্বজনরা মৃত ব্যক্তি শহির আলী বলে শনাক্ত করেন।

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আমিনুল হক বাংলার চিঠি ডটকমকে বলেন, ‘নিহত শহির আলীর লাশ তুলে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাৎক্ষণিক এ হত্যাকাণ্ডের কোনো কারণ জানা যায়নি। এ ব্যাপারে নিহতের স্বজনদের অভিযোগ নিয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হবে।’

Views 57   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad