পাররামরামপুর ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ

ভিজিএফের চাল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান মো. সেলিম মিয়া।ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল
নিজস্ব প্রতিবেদক, দেওয়ানগঞ্জ, বাংলারচিঠিডটকম

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নে দরিদ্র অসহায় পরিবারদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। ১৪ জুন শুক্রবার সকালে পরিষদ থেকে চাল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান মো. সেলিম মিয়া জে.কে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয় সূত্রে জানা গেছে, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পাররামরামপুর ইউনিয়নে ৬ হাজার ৩৩৬ কার্ডধারী পরিবারের জন্য ১০ কেজি হিসাবে ৬৩.৩৬ মেট্রিক টন চাল বরাদ্দ দেওয়া হয়। বরাদ্দের চাল ১৪ জুন শুক্রবার থেকে বিতরণ করা হয়।

চাল বিতরণের সময় উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাজহারুল ইসলাম, ট্যাগ কর্মকর্তা ফিরোজ আহাম্মেদ, ইউপি সদস্য ওমর ফারুক, বাদশা মিয়া, মোবারক হোসেন, আলমাছ হোসেন, আমেজ আলী, কোহিনুর বেগম ও নিপা বেগম, ইউনিয়ন আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি আফজালুল মুজিব সামন মিয়া, সহ-সভাপতি লেমান মো. আসাদুজ্জামান লেমান, আব্দুল আলীম আক্কাছ, মাসুদ পারভেজ, যুগ্ম-সাধারণ সম্পাদক আজিজুর রহমান, কৃষকলীগের সভাপতি জাবেদ আলী, শ্রমিকলীগের সভাপতি রুহুল আমীন, যুবলীগের আহ্বায়ক আব্দুল করিম প্রমুখ।