উপজেলা পরিষদ নির্বাচন : মেলান্দহে প্রশাসনের মতবিনিময়

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. শফিউর রহমান। ছবি : বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ
নিজস্ব প্রতিবেদক, মেলান্দহ, বাংলারচিঠিডটকম

২৯ মে ইলেকট্রনিক ভোটিং মেশিনের মাধ্যমে জামালপুরের মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ করা হবে। এ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও প্রিজাইডিং কর্মকর্তাদের সাথে উপজেলা প্রশাসন মতবিনিময় সভা করেছে। ২২ মে মির্জা আজম অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমী আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মো. শফিউর রহমান ও স্বাগত বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবা হক।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. শফিউর রহমান বলেন, উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সকল ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। নির্বাচনে কেউ কোন ধরনের অপ্রীতকর ঘটনা ঘটানোর চেষ্টা করলে কঠোরভাবে দমন করা হবে। সকলকে শান্তিপূর্ণভাবে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রদান করার জন্য আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার (এসপি) মো: কামরুজ্জামান বিপিএম, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার অভিজিৎ দাস, মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহাম্মদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম।

এছাড়াও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে বক্তব্য দেন চেয়ারম্যান প্রার্থী মো. দিদারুল পাশা ও এমদাদুল ইসলাম। এছাড়াও ভোট গ্রহণকারী কর্মকর্তা ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচন সংক্রান্ত বিভিন্ন প্রশ্নের উত্তর দেন প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকরা এতে উপস্থিত ছিলেন।