আবুল কালাম আজাদ আবারো উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত

আবুল কালাম আজাদ, আরিফ খান রাসেল ও মুন্নী আক্তার

বিল্লাল হোসেন মন্ডল
নিজস্ব প্রতিবেদক, দেওয়ানগঞ্জ, বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ২১ মে এ উপজেলার ৭৪টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।

২১ মে রাতে দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শেখ জাহিদ হাসান প্রিন্স এ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করেন। তিনি জানান, এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে মো. আবুল কালাম আজাদ ঘোড়া প্রতীকে ৩০ হাজার ২৭৯ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য সোলায়মান হোসেন মোটর সাইকেল প্রতীকে ২৫ হাজার ৮৯৮ ভোট পেয়েছেন।

অন্যদিকে ভাইস চেয়ারম্যন পদে আরিফ খান বই প্রতীকে ২১ হাজার ৭৭৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. দুলাল হোসেন টিয়াপাখি প্রতীকে ১৩ হাজার ৭২৯ ভোট।

মহিলা ভাইচ চেয়ারম্যান পদে তৃতীয় লিঙ্গের মুন্নী আক্তার সেলাই মেশিন প্রতীকে ২৩ হাজার ৭৮৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম মাজেদা বেগম কলস প্রতীকে পেয়েছেস ২১ হাজার ১৮৪ ভোট।