আত্মীয়ের জানাযা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৩

দুর্ঘটনায় নিহত এক যাত্রীর মরদেহ রিকশাভ্যানে করে নিয়ে যায় স্বজনরা। ছবি : বাংলারচিঠিডটকম

শফিউল আলম লাভলু
নিজস্ব প্রতিবেদক, নকলা (শেরপুর), বাংলারচিঠিডটকম

শেরপুরের নকলা উপজেলায় আত্মীয়ের জানাযা শেষে বাড়ি ফেরার পথে মালবাহী ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইকের সংঘর্ষে প্রাণ গেছে তিনজনের। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। ৭ মে রাত ৯টার দিকে ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কের নকলা উপজেলার গড়েরগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও এলাকার সৈয়দ রহমানের স্ত্রী জবেদা খাতুন (৭০), কফিল মিয়ার স্ত্রী আবেদা খাতুন (৫০) ও ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে রাজা মিয়া (৫৫)।

দুর্ঘটনায় ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে যাওয়া ইজিবাইক। ছবি : বাংলারচিঠিডটকম

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ময়মনসিংহের ফুলপুরে আব্দুল খালেক নামের এক আত্মীয়ের জানাযা শেষে ইজিবাইকে করে বাড়ি ফেরার পথে নকলা উপজেলার গড়েরগাঁও এলাকায় ঢাকাগামী মালবাহী একটি ট্রাক ধাক্কা দিলে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ইজিবাইকের দুই যাত্রী জবেদা খাতুন ও রাজা মিয়া ঘটনাস্থলেই মারা যান। ছিন্ন ভিন্ন হয়ে যায় তাদের দেহ।

এ সময় স্থানীয়রা ইজিবাইকে থাকা নালিতাবাড়ীর উপজেলার পোড়াগাঁও এলাকার কফিল মিয়ার স্ত্রী আবেদা খাতুন (৫০), রফিকুল ইসলামের ছেলে আরাফাত (৬), রাজা মিয়ার স্ত্রী সুলতানা বেগম (৩০) ও ইজিবাইকের চালককে আহত অবস্থায় নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাদের অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ময়মনসিংহ নেওয়ার পথে আবেদা বেগম মারা যান।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল কাদের মিয়া এ প্রতিবেদককে বলেন, এ ঘটনায় ঘটনাস্থল থেকে দুজনের মরদেহসহ দুমড়ে মুচড়ে যাওয়া ইজিবাইকটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। ময়মনসিংহে নেওয়ার পথে আরেকজন মারা গেছেন। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন। তবে ঘাতক ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে।