বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে মাদারগঞ্জের চর গোলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন

চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত

জাহিদুর রহমান উজ্জ্বল
মাদারগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জাতীয় পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্টে সারা দেশের মধ্যে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার চর গোলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ চ্যাম্পিয়নশীপ অর্জন করেছেন।

২০ এপ্রিল সকালে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে চূড়ান্ত পর্যায়ের এই খেলা অনুষ্ঠিত হয়। এতে ময়মনসিংহ বিভাগের জামালপুর জেলার মাদারগঞ্জ চর গোলাবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে রংপুরের মিঠাপুকুর তালিমগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত খেলায় বিজয়ী এবং বিজিত উভয় দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি, প্রাইজমানির চেকের রেপ্লিকা এবং খেলোয়াড়দের ব্যক্তিগত পুরস্কার প্রদান করেন।

বঙ্গবন্ধু গোল্ডকাপের চ্যাম্পিয়ন জামালপুরের মাদারগঞ্জ চরগোলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মো. সাজ্জাদ হোসেন গোল্ডেন বুট এবং মো. আকাশ গোল্ডেন বল লাভ করেন।

জাতীয় পর্যায়ে বিজয়ী হওয়ায় এই দলকে অভিনন্দন জানিয়েছেন, জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপন, মাদারগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাহিদুর রহমান উজ্জ্বল, ঢাকাস্থ মাদারগঞ্জ সমিতির সভাপতি মাহবুবর রহমান রিপন, সাধারণ সম্পাদক আইনজীবী জুলফিকার আলী বাবুলসহ বিভিন্ন রাজনৈতিক সমাজিক ও সাংস্কৃতিক সংগঠন।