জামালপুর ডিএসএ ১ম বিভাগ ভলিবল লিগ : স্পন্দন ও স্পর্শ ক্রীড়াচক্রের জয়

১৬ ফেব্রুয়ারি বিকেলে ভলিবল খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় করেন জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপন। ছবি : বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত প্রথম বিভাগ ভলিবল লিগের ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত পৃথক দুটি খেলায় বিজয়ী হয়েছে স্পন্দন স্পোর্টিং ক্লাব ও স্পর্শ ক্রীড়া চক্র। বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামের মির্জা আজম হ্যান্ডবল স্টেডিয়াম সংলগ্ন মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

ভলিবল উপ-কমিটি সূত্র জানায়, দিনের প্রথম খেলায় অংশ নেয় আমলাপাড়া বয়েজ ক্লাব ও স্পন্দন স্পোর্টং ক্লাব। খেলায় ২-০ সেটে বিজয়ী হয়েছে স্পন্দন স্পোর্টিং ক্লাব। আমলাপাড়া বয়েজ ক্লাবের হয়ে খেলেছেন ফাহিম, স্বপন, সজিব, নাহিদ, মমিন ও মৃদুল। অপরদিকে স্পন্দন স্পোর্টিং ক্লাবের হয়ে খেলেছেন সিয়াম আল হাসান, তাওহিদ হাসান সিয়াম, তুহিন মাহমুদ, জাব্বির রুকু, আমিন হোসেন ও নাহিদ হাসান। খেলায় রেফারি ছিলেন মো. বাহাউদ্দিন ও মো. রজব আলী।

দ্বিতীয় খেলায় অংশ নেয় স্পর্শ ক্রীড়া চক্র ও ফেভার্স ক্লাব। খেলায় ২-০ সেটে বিজয়ী হয়েছে স্পর্শ ক্রীড়া চক্র। স্পর্শ ক্রীড়া চক্রের হয়ে খেলেছেন রাসেল মিয়া, নিলয় বিন ইসলাম, শাহ জামাল, শাওন আহম্মেদ, আলী আকবর ও মাহিন আহাম্মেদ। অপরদিকে ফেভার্স ক্লাবের হয়ে খেলেছেন ফেরদৌস, শরিফ, রবিন, রাফী, শরিফ ও সজল। খেলায় রেফারি ছিলেন মো. বাহাউদ্দিন ও মো. রজব আলী।