মেলান্দহে ৮ দিনব্যাপী আনন্দ মেলার উদ্বোধন

মেলার উদ্বোধন করেন মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান।ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ
মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহে আটদিনব্যাপী শালা-শালী ও দুলাভাই আনন্দ মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। ১৩ ফেব্রুয়ারি বিকেল ৪টার দিকে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের আদবাড়িয়া গ্রামে এ মেলা শুভ উদ্বোধন করা হয়। আগামী ২১ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই মেলা।

উদ্বোধনী অনুষ্ঠানে আনন্দ মেলা কমিটির সভাপতি মজনু মেম্বারের সভাপতিত্বে মেলা শুভ উদ্বোধন করেন, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী মো. কামরুজ্জামান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মেলান্দহ পৌর সভার সাবেক মেয়র হাজী দিদার পাশা, জেলা আওয়ামী লীগের সদস্য ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান অধ্যক্ষ আবু সাইদ সাদা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আখতার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদের সদস্য আবু তাহের ঠিকাদার, সহ-সভাপতি হামিদুল হক, বন ও পরিবেশ বিষয় সম্পাদক এস এম গিয়াস উদ্দিন।

মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের উপ-প্রচারসম্পাদক মোশাররফ হোসেন ময়নার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- উপজেলা মহিলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা হাবিবুর নাহার চৌধুরী স্নিগ্ধা, শালা-শালী দুলাভাই মেলা কমিটির সাধারণ সম্পাদক রিফাত সরকার প্রমুখ।