দেশে একদিন অণুবীক্ষণ যন্ত্র দিয়েও শীতবস্ত্র নেওয়ার মানুষ খুঁজে পাওয়া যাবে না : আ’লীগের সমাজ কল্যাণ সম্পাদক

শেরপুর পৌরসভার শীতার্ত জনসাধারণের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার স্বরূপ শীতবস্ত্র বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন। ছবি: বাংলারচিঠিডটকম

সুজন সেন
নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম

কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, আজ আমরা শীতবস্ত্র দিচ্ছি, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এমন এক জায়গায় নিয়ে যেতে চাই, যেদিন অণুবীক্ষণ যন্ত্র দিয়েও শীতবস্ত্র নেওয়ার কোন মানুষ খুঁজে পাওয়া যাবে না। তখন আমরা আফ্রিকার কোন গরিব দেশে আমাদের এই সাহায্যগুলো পাঠিয়ে দিবো, কারণ বাংলাদেশে আর সাহায্য নেওয়ার লোক থাকবে না।

৬ ফেব্রুয়ারি দুপুরে শেরপুর পৌরসভার শীতার্ত জনসাধারণের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার স্বরূপ শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।

শেরপুর পৌরসভার পুরাতন ভবন প্রাঙ্গণে প্রধানমন্ত্রী, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ শাখা এবং পৌর মেয়র গোলাম কিবরিয়ার দেওয়া ব্যক্তিগত তহবিলের সহায়তায় ওইসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে ও পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা এমএ কাদেরের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

আমিন বলেন, প্রধানমন্ত্রী ইতিমধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন। যাতে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হয়।

এসময় প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক। এছাড়া বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব রোকেয়া প্রাচী, উপ-কমিটির সদস্য ও প্রজন্ম-৭১ এর সভাপতি আজিজুর রহমান আজিজ, জহিরুল হক অপু, গোপাল চন্দ্র সরকার এবং টাঙ্গাইলের দেলদুয়ার থানার ওসি মোস্তাফিজুর রহমান।

এদিন প্রায় পাঁচ শতাধিক শীতার্তদের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।