বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে কারও পক্ষ নিবেন না এমপি নূর মোহাম্মদ

কর্মী সমাবেশে এমপি নূর মোহাম্মদসহ অন্যান্য নেতৃবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু
বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ পৌর নির্বাচন উপলক্ষে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে ৩ ফেব্রুয়ারি বিকালে নিলাখিয়া ইউনিয়নের বাঁশকান্দা গ্রামে এমপির বাসভবন সংলগ্ন মাঠে ওই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

ওই সমাবেশে প্রধান অতিথি থেকে নির্বাচন নিয়ে নিজের অবস্থান কর্মীদের সামনে জানান দেন নবনির্বাচিত সংসদ সদস্য নূর মোহাম্মদ।

এসময় নূর মোহাম্মদ এমপি বলেন, আমি ব্যক্তিগতভাবে সম্ভাব্য মেয়র প্রার্থী বাবুল তালুকদার ও বর্তমান মেয়র নজরুল ইসলাম সওদাগরকে পছন্দ করি। দুজনই আমার কাছের মানুষ কিন্তু পৌর নির্বাচনে আমি কারও পক্ষে নই।

তিনি বলেন, যেহেতু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থানীয় সরকার নির্বাচনে দলীয় প্রার্থী দেবেন না তাই আমি কোন প্রার্থীকে সমর্থন দিতে পারি না। তবে আমাদের দুই প্রার্থী হওয়ার কারণে বিএনপির স্বতন্ত্র প্রার্থী যেন বিজয়ী হতে না পারে সেদিকে খেয়াল রাখার জন্য নেতা-কর্মীদের আহ্বান জানান।

পৌর আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান তালুকদারের সঞ্চালনায় এবং পৌর আওয়ামী লীগের আহ্বায়ক জালাল উদ্দিনের সভাপতিত্বে কর্মী সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম, সহসভাপতি মফিজ উদ্দিন, জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সম্ভাব্য মেয়র প্রার্থী ইসমাইল হোসেন বাবুল তালুকদার, বর্তমান মেয়র ও সম্ভাব্য মেয়র প্রার্থী নজরুল ইসলাম সওদাগর, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আগা সাইয়ুম প্রমুখ।

পৌর আওয়ামী লীগের কর্মী সভায় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ৯ মার্চ বকশীগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।