ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৬ জাতীয় ক্রিকেট : শেরপুরকে ১০ উইকেটে হারিয়েছে মানিকগঞ্জ

টস পর্বে আম্পায়ার ও দুই দলের অধিনায়ক। ছবি : বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক, বাংলারচিঠিডটকম :

ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৬ জাতীয় ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় লিগ পর্বে ২১ জানুয়ারি অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচে শেরপুর জেলা দলের বিরুদ্ধে লড়ে ১০ উইকেটে বিজয়ী হয়েছে মানিকগঞ্জ জেলা দল। জামালপুর বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হয়।

টসে জিতে অধিনায়ক আরাফাতের মানিকগঞ্জ জেলা দল বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নামে অধিনায়ক রাগিবের শেরপুর জেলা দল। তারা ৩০ ওভারে ৯ উইকেট হারিয়ে সংগ্রহ করে ৯২ রান। (ফয়সাল ২১, শোয়েব* ১৯, রাগিব ১২; আরাফাত ২/২১, জামিউল ২/৮, আকাশ ১/৭, পাপন ১/৪, সোয়াদ ১/১৯)।

মানিকগঞ্জ ও শেরপুর জেলা দলের ম্যাচ। ছবি : বাংলারচিঠিডটকম

জবাবে দ্বিতীয় ইনিংসে জয়ের জন্য ৯৩ রানের লক্ষ্য নিয়ে ব্যাটিংয়ে নামে অধিনায়ক আরাফাতের মানিকগঞ্জ জেলা দল। তাদের ওপেনিং জুটি ভাঙতে পারেনি প্রতিপক্ষ শেরপুর জেলা দলের ৫ জন বোলার। ১৫.৩ ওভারের মাথায় ব্যাটার ফাহাদ ও আরাফাত ৯৩ রান সংগ্রহ করে জয়ের হাসি নিয়ে মাঠ ছাড়ে। তারা ম্যাচ জিতেছে ১০ ইউকেটে। (আরাফাত* ৩৭, (ফাহাদ* ৩৫,)

ম্যাচ আম্পায়ার ছিলেন মো. আব্দুর রহমান আনন্দ ও আব্দুল মোমিন।

জামালপুর বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে ১৬ জানুয়ারি থেকে শুরু হয় ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৬ জাতীয় ক্রিকেট টুর্নামেন্ট। বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র ব্যবস্থাপনায় ও জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত এই টুর্নামেন্টে টাঙ্গাইল, মানিকগঞ্জ ও শেরপুর জেলা দল অংশ নিচ্ছে।