বিজয়ের পর নেতাকর্মীদের সাথে নূর মোহাম্মদের শুভেচ্ছা বিনিময়

নবনির্বাচিত এমপি নূর মোহাম্মদকে ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মীরা। ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল
দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে নবনির্বাচিত এমপি নূর মোহাম্মদ দেওয়ানগঞ্জে জনগণ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন।

৮ জানুয়ারি দিনব্যাপী তিনি উপজেলার ডাংধরা, চরআমখাওয়া, পাররামরামপুর, হাতীভাঙ্গা, বাহাদুরাবাদ, চিকাজানি, চুকাইবাড়ী, সদর ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় পৃথক পৃথকভাবে ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও ইউপি চেয়ারম্যান নবনির্বাচিত এমপি নূর মোহাম্মদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

নূর মোহাম্মদ বলেন, আপনাদের দোয়া, ভালোবাসা ও সমর্থনে আজ আমি নৌকা প্রতীক নিয়ে বিজয় লাভ করেছি। তাই আগামী ৫ বছর আপনাদের নিয়ে যেন এলাকার উন্নয়ন ও আপনাদের সেবা দিতে পারি এর জন্য সবার সহযোগিতা প্রয়োজন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে সবার সহযোগিতা চাই।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক অধ্যাপক শাজাহান আকন্দ, যুগ্ম-সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক দেওয়ান মো. ইমরান, উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন, পৌর মেয়র শেখ মো. নূরন্নবী অপু, পৌর আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ হারুন, সাধারণ সম্পাদক নূর আলম সিদ্দিকী জুয়েলসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন নবনির্বাচিত এমপি নূর মোহাম্মদ।