দেওয়ানগঞ্জে নৌকার মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক ও জিল বাংলা সুগার মিলস ওয়ার্কাস ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. রায়হানুল হক রায়হানের নেতৃত্বে নৌকার সমর্থনে মিছিল বের করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল
দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী নূর মোহাম্মদের সমর্থনে নৌকা প্রতীকের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২৯ ডিসেম্বর সন্ধায় উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক ও জিল বাংলা সুগার মিলস ওয়ার্কাস ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. রায়হানুল হক রায়হানের নেতৃত্বে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

জিল বাংলা সুগার মিল বাজার থেকে মিছিলটি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে বেলতুলী বাজারে শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশীদ হারুন, সহ-সভাপতি আব্দুল মান্নান মোল্লা, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী জুয়েল, কাউন্সিলর বাদল মিয়া, ওয়াসিম মন্ডল, রেনু আক্তার, সাবেক কাউন্সির বীর মুক্তিযোদ্ধা প্রসন্ন সরকার প্রমুখ।

এ সময় জিল বাংলা সুগার মিলের শ্রমিক, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তাগণ নেতাকর্মীদের নৌকার পক্ষে কাজ করার জন্য আহ্বান জানিয়ে বলেন, আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে ভোটের মাধ্যমে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে হবে। এজন্যে প্রত্যেক ভোটারের কাছে ভোট প্রার্থনা করতে হবে।