জামালপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের আহ্বায়ক হলেন মেয়র ছানোয়ার

মোহাম্মদ ছানোয়ার হোসেন

ক্রীড়া প্রতিবেদক, বাংলারচিঠিডটকম : জামালপুর পৌরসভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোহাম্মদ ছানোয়ার হোসেনকে আহ্বায়ক করে পাঁচ সদস্যের জামালপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন করে দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন-বাফুফে। ১৯ ডিসেম্বর মোহাম্মদ ছানোয়ার হোসেনকে দেওয়া এক পত্রে এ কমিটির বিষয়টি জানানো হয়েছে।

বাফুফে’র সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়েছে, জামালপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির মেয়াদ গত ১২ ডিসেম্বর পূর্ণ হয়েছে। কমিটির মেয়াদ শেষ হওয়ায় নতুন কার্যনির্বাহী কমিটির নির্বাচন সুষ্ঠুভাবে আয়োজনের জন্য আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির বাকি চারজন সদস্য হলেন- মো. সরোয়ার হোসেন শান্ত, মো. মাকসুদুল আমিন রানা, ফেরদৌস হোসেন ও মোহাম্মদ আনওয়ার হোসাইন।

ওই চিঠিতে আগামী বছরের ৪ ফেব্রুয়ারির মধ্যে অর্থাৎ ৪৫ দিনের মধ্যে জামালপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের গঠনতন্ত্র অনুয়ায়ী কার্যনির্বাহী কমিটির নির্বাচনের আয়োজন করে বাফুফেকে জানাতে বলা হয়েছে।

এদিকে জামালপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের আহ্বায়ক ও কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়েছেন জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপন। তিনি বলেন, ফুটবল বিভাগও জেলা ক্রীড়া সংস্থার একটি অংশ। দীর্ঘদিন ধরে কমিটি নিষ্ক্রিয় থাকায় ফুটবল অঙ্গনে জটিলতা ও স্থবিরতা দেখা দেয়। জামালপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠিত হওয়ায় জেলায় ফুটবল খেলার আয়োজন ও প্রশিক্ষণসহ সার্বিক কার্যক্রমে গতি ফিরে আসবে।