জামালপুর পৌর মহিলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

জামালপুর পৌর মহিলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায়। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা
নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

বিএনপি-জামাত জোটের নির্বাচন বানচালের ষড়যন্ত্র প্রতিরোধ এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ফলপ্রসূ করতে জামালপুরে পৌর মহিলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ ডিসেম্বর দুপুরে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ বর্ধিত সভার আয়োজন করা হয়।

বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

জামালপুর পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মনিরা চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মারুফা আনোয়ার পারুলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ঝাউগড়া ইউপি চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম হেনা ও সাধারণ সম্পাদক হাসিনা বেগম প্রমুখ।

বক্তারা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামাত ষড়যন্ত্র করছে। তারা নির্বাচনকে বাধাগ্রস্ত করতে আগুন-সন্ত্রাস শুরু করছে। তাদের কোন কর্মকাণ্ডে আর জনগণ সাড়া দিবে না। এসময় একটি অবাধ, সুষ্ঠু নির্বাচনের মধ্যদিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানানোর আহ্বান জানান বক্তারা।